আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

অবশেষে প্রবেশ পত্র পেলো ১৫ শিক্ষার্থী

জামালপুর প্রতিনিধি :

জামালপুরের ইসলামপুর উপজেলার শিমুলতলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ১৫ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।

প্রবেশ পত্র না পেয়ে গেল শনিবার রাত ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়েছে ভূক্তভোগীরা, শিক্ষার্থীদের অভিযোগ ছিলো, ফরম পূরণের জন্য ফিস দিয়েছে কলেজের সহকারী গ্ৰন্থাগারিক মোর্শেদা আক্তারের কাছে।

জানা যায় ( ৬ নভেম্বর) মঙ্গলবার উপজেলার ঢেংগারগড় শিমুলতলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কক্ষে শিক্ষার্থীদের মাঝে প্রবেশ পত্র প্রদান করেন।

সহকারী গ্ৰন্থাগারিক মোর্শেদা আক্তার জানায়- আমি যথা সময়ে ছাত্র-ছাত্রীদের ফরম ফিলাপ করাই, আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য, কলেজ কর্তৃপক্ষের কাছে প্রবেশ পত্র গোপন রেখে আমাকে বিভ্রান্তির মুখে ফেলেছে।

আপনার সবাই জানেন ফরম ফিলাপ একবার হয়, নির্ধারিত সময় চলে গেলে, কখনোই সম্ভব ছিলো না শিক্ষার্থীদের প্রবেশ পত্র প্রদান। শিক্ষার্থীরা হয়রানির শিকার এয় একমাত্র কলেজের অধ্যক্ষ আনোয়ারের জন্য।

মোর্শেদা আরো বলে, কলেজের অধ্যক্ষ আনোয়ার সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে ৫০-৬০ জনের কথা উল্লেখ করে অর্থ আত্মসাতের সংবাদ প্রচার করে আসছে।

কলেজ সূত্রে জানা যায়, ১৫ জন শিক্ষার্থী পরিক্ষার প্রথম দিনে বাংলা পরিক্ষা না দিতে পারলেও, আগামী ১০ নভেম্বর থেকে পরিক্ষা দিতে পারবে। মাত্র ১৫ জনের প্রবেশ পত্র প্রদানের বাকি ছিলো বলে নিশ্চিত করেছেন কলেজ কর্তৃপক্ষ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ