আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সিআইডি পরিচয়ে চাঁদাবাজিকালে আটক

মোঃ তৌফিকুল ইসলাম,তাড়াশ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশে সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে এক প্রতারককে আটক কওে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার তাড়াশ পৌর বাজারে এ ঘটনা ঘটে।

সিআইডি পুলিশ পরিচয়ে আটক ওই প্রতারকের নাম মনিরুল ইসলাম মনি (৩২)। সে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার আনন্দনগর গ্রামের সাইদুর ইসলামের ছেলে।

তাড়াশ থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে তাড়াশ পৌর এলাকায় জনৈক এক মুদি দোকান দারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মনিরুল ইসলাসম নামে ওই যুবক।

বাকবিতণ্ডার এক পর্যায়ে নিজেকে সিআইডি পুলিশ হিসেবে পরিচয় দেন। এ সময় ওই লোকে সন্দেহ হলে স্থানীয়রদের সহাতায় তাকে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই প্রতারক মনিরুল ইসলাম মনি কে আটক করে থানায় নেন।

তাড়াশ পৌর বাজার কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁন বলেন, মনিরুল ইসলাম মনি পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে বেড়ায়।

ইতিপূর্বে সে জেলার বাইরে বেশ কয়েকবার জনতার হাতে গনধোলাইসহ জেল হাজত খেটেছে। বর্তমানে মনিরুল ইসলাম মনিরের নামে চারটি মামলা রয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, মনিরুল ইসলাম মনিরের নামে এক ভুয়া সিআইডি পুলিশকে আটক করা হয়েছে।

একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় তার বিরুদ্ধে এখনও লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ