আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বানারপাড়ে রাস্তা পাঁকা করনের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

রাকিবুল হাসান, ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার কান্দানিয়া গ্রামের বানারপাড়ের কাঁচা রাস্তা পাঁকা করনে এলাকাবাসীর মানববন্ধন।

৭ অক্টোবর, শুক্রবার কান্দানিয়া বানারপাড়ে জুম্মার নামাজ শেষে এলাকার সর্বস্তরের জনগণ বানারপাড়ের কাঁচা রাস্তা পাকাঁ করা জন্য মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এই সময় উপস্থিত ছিলেন এলেঙ্গীরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রফিকুজ্জামন । তিনি রাস্তার বর্তমান ভয়াবহ অবস্থা তুলে ধরে এর দ্রুত সমাধান দাবি করেন।

এছাড়াও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক ছাত্র কৃষিবিদ তোফাজ্জল হোসেন তার বক্তব্যে বিভিন্ন গুনীজনদের দেওয়া প্রতিশ্রুতি তুলে ধরেন এবং দ্রুত প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবি জানান। এছাড়াও রাস্তার বর্তমান অবস্থা নিয়ে আব্দুল কদ্দুস,আবু রায়হান,ইউনুসে আহমেদ ও বক্তব্য রাখেন।

বানারপাড় নদের পাশ দিয়ে চলে যাওয়ার এই রাস্তাটা নদের মতোই। দেশ যখন ডিজিটাল বাংলাদেশ তখন বিপরীত রূপ যেনো কান্দানিয়া বানারপাড়ের এই রাস্তা। প্রতিনিয়ত রাস্তা ভেঙ্গে সৃষ্টি হচ্ছে বড় বড় গর্ত জমছে পানি তৈরি হচ্ছে জনদূর্ভোগ।ছোট বাচ্চারা যখন স্কুলে যায় পা পিছলে পরে যাওয়ার সংকায় অভিভাবকদেরও সাথে যেতে হয়।

শিশু থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবারই দূর্ভোগের নাম যেনো এই রাস্তা। প্রতিদিন এই রাস্তা দিয়ে প্রায় ১৫ হাজার লোক যাতায়ত করে। কান্দানিয়া বাজার, কান্দানিয়া উচ্চ বিদ্যালয়, কান্দানিয়া সরকারি প্রাঃ বিদ্যালয় সহ বানাপাড়ের প্রতিদিনের সকল কার্যক্রমের প্রধান রাস্তা হিসেবে ব্যবহৃিত হয়। বানারপাড় বাসীর প্রতিদিনের কার্যক্রম ব্যাহত হচ্ছে এই রাস্তার জন্য।

বানারপাড়বাসীর একটাই দাবি মাননীয় এমপি মহোদয়, চেয়ারম্যান মহোদয় ও অত্র এলাকার রাজনৈতিক ব্যাক্তিবর্গের সহযোগিতায় অতি দ্রুত সময়ের মাঝে আমাদের এই বানারপাড়ের রাস্তা পাঁকা করার জোড় আবেদন জানাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ