আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শিবগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী ও অনুদান প্রদান

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া প্রতিনিধিঃ

শুক্রবার (৩০শে সেপ্টেম্বর ২০২২ইং) সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ ও অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সনাতন ধর্মালম্বীদের সর্ব বৃহৎ উৎসব হচ্ছে শারদীয় দূর্গাপূজা। এই দূর্গাপূজাকে কেন্দ্র করে শুরু হয় তাদের মহা উৎসব।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮নং শিবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম শহিদ। গুজিয়া কনফিডেন্স পাবলিক স্কুলের পরিচালক শাহিনুর রহমান শাহিনের সঞ্চালনায়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম-সেবা।

পরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তি মোঃ শাহ আলমকে তার ব্যক্তিগত তহবিল হতে নগদ ৭ হাজার টাকা হস্তান্তর করেন।

ও গুজিয়া কনফিডেন্স পাবলিক স্কুলের পরিচালক শাহিনুর রহমান শাহিন, শাফিউল ইসলাম বাবু প্রভাষক ও জান্নাত ডটকমের সহযোগিতায় আরো নগদ ৫০,০০০ হাজার টাকা ও ৫০ টি অসহায় গরীবদের মাঝে চাল চিনি ও নারিকেল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে তানভির রহমান সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ,সোনাতলা সার্কেল শিবগঞ্জ, বগুড়া,ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ, মোঃ মনজুরুল আলম, ডিআইজি মোঃ বাবুল সরকার,

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তা, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর-মেয়র তৌহিদুর রহমান মানিক,উপ দপ্তর-সম্পাদক আতিকুর রহমান আতিক,

শিবগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু জাফর, উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ মুনজু তালুকদার, মোঃ আনারুল ইসলাম, মোঃ বাবু মিয়া, ছাত্রলীগ নেতা চয়ন ও মিসকাতুর রহমান শিবগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব হেলাল উদ্দিন প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ