আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং

লালমোহনে দুর্গাপূজা মন্ডপে সিসি ক্যামেরা উদ্বোধন করলেন- এমপি শাওন

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধনে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার এই স্লোগানে ভোলার লালমোহনে শারদীয় দুর্গাপূজা মন্ডপে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সিসি ক্যামেরা উদ্বোধন করলেন এমপি শাওন।

(১ অক্টোবর) শনিবার সকালে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, লালমোহন উপজেলা শাখার আয়োজনে শ্রী শ্রী মদনমোহন আখড়া বাড়ি জিউ মন্দিরসহ মোট ২২টি মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় এমপি শাওন বলেন, সামাজিক সম্প্রীতি রক্ষার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। কোন ভাবেই সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। যার যার ধর্ম তার মতো করে স্বাধীন ভাবে পালন করবে।

ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা যাবেনা। সকল ধর্মের মানুষ মিলেমিশে দেশকে এগিয়ে নিতে হবে। ধর্মীয় বিষয়ে কোন ব্যাখ্যা প্রয়োজন হলে আলেমদের কাছ থেকে জেনে নিতে হবে।

আমরা একে অপরের প্রতি সহনশীল হলে সমাজিক উন্নয়ন সহজ হবে। কোন ভাবে গুজবের কারনে যেন সামাজিক সম্প্রীতি বিনষ্ট না হয়, তা খেয়াল রাখতে হবে।

মনোরঞ্জন চন্দ জয় নিন্দ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ,

উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা, অতিরিক্ত পুলিশ সুপার, লালমোহন সার্কেল মোঃ জহুরুল ইসলাম হাওলাদার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ