আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নেপালে সাউথ এশিয়ান বিজনেস বন্ধুত্ব অ্যাওয়ার্ড পেলেন টেকনাফের জিয়াবুল

মোঃ আলমগীর, টেকনাফ  প্রতিনিধি :

টেকনাফ স্থলবন্দরের আমদানি রপ্তানিকারক প্রতিষ্টান মেসার্স বিছমিল্লাহ ট্রেড সেন্টারের প্রোপাইটার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজ্বী মোহাম্মদ জিয়াবুল (সিআইপি)কে প্রাণঢালা অভিনন্দন।

গত ২৯ সেপ্টেম্বর ২০২২ বৃহস্পতিবার রাতে নেপালের রাজধানী কাঠমন্ডুতে একটি অভিজাত্য হোটেল মারসিংগিড অডিটরিয়ামে মেসার্স বিছমিল্লাহ ট্রেড সেন্টারেরর প্রোপাইটার হাজ্বী মোহাম্মদ জিয়াবুলের হাতে বিজনেস ও সামাজিক সেবার অবদান রাখার জন্য তাকে এ অ্যাওয়ার্ড তুলে দেন।

উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন-দেশটির প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী খাগ রাজ অধিকারী। বিশেষ অতিথি পর্যটন ও বেসামরিক বিমান চলাচল মন্ত্রনালয়ে সচিব মিঃ সুরেশ অধিকারী।

পর্যটন বিভাগের মহাপরিচালক মিঃ হোম প্রসাদ লুইটেল। নেপাল ট্যুরিজম বোর্ডের সিইও ডঃ ধনঞ্জয়া রেগমি। পর্যটন মন্ত্রী মিসেস ইয়ানকিলা শেরপা ও এনটিবি ভাইস-চেয়ারম্যান চন্দ্র ধল।

এসময় সাউথ এশিয়ান বিজনেস বন্ধুত্ব অ্যাওয়ার্ড ২০২২ (নেপাল-বাংলাদেশ)কে সেরা পুরস্কার পেলেন টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া ০৮নং ওয়ার্ডের মরহুম আলহাজ্ব আমির হোসাইন মেম্বারের সুযোগ্য সন্তান।

৫মেয়ে ও ৫ ছেলের মধ্যে জিয়াবুল ৯নং সন্তান। তিনি টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ রফিক (বি’ক’ম) এর ছোট ভাই। সে দীর্ঘ কয়েক একযোগ ধরে টেকনাফ স্থলবন্দরের আমদানি-রপ্তানির সঙ্গে জড়িত রয়েছেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজ্বী মোহাম্মদ জিয়াবুল (সিআইপি)। তিনি এর আগে ২০১০ ও ২০২২ সালে টেকনাফ স্থলবন্দরের আমদানি-রপ্তানির উপর জাতীয় রাজস্ব বোড এনবিআর কর্তৃক সেরা করদাতার উপাধি পান।

তিনি বাংলাদেশের সীমানা পেরিয়ে বিদেশে থেকে এ স্বীকৃতি পান।এরমধ্যে সাউথ এশিয়ান বিজনেস বন্ধুত্ব অ্যাওয়ার্ড-পেয়ে টেকনাফবাসীকে সম্মানিত করেছেন। তার এ অগ্রযাত্রায় প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা।

শুভেচ্ছান্তে-
মোহাম্মদ আলমগীর
সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ
০৮নং ওয়ার্ড, টেকনাফ পৌর শাখা।
টেকনাফ কক্সবাজার।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ