আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং

সিংগাইরে ৭ ডাকাত গ্রেফতার মালামাল উদ্ধার

সিংগাইর উপজেলা প্রতিনিধি :

সিংগাইরে ডাকাতি ঘটনায় ৭ ডাকাত কে গ্রেপ্তার করে সিংগাইর থানা পুলিশ।

গত ২২ শে সেপ্টেম্বর মানিকগঞ্জ জেলার  সিংগাইর উপজেলার গৌবিনধল গ্রামে গভীর রাতে একই সাথে ৬ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে লুটে নেয় নগদ ৭২ হাজার টাকা ও ৯ ভরি সোনার গহনা।

ডাকাতির ঘটনায় নড়েচড়ে বসে সিংগাইর থানার পুলিশ। ভুক্তভোগী একজন বাদী হয়ে সিংগাইর থানায় গত ২৩ শে সেপ্টেম্বর ডাকাতি মামলা দায়ের করেন। মামলা তদন্তকালে গত ২৮শে সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে মহিদুর (৩০) পিতা সোনা মিয়াকে সিংগাইর টেকপাড়া থেকে গ্রেফতার করে সিংগাইর থানা পুলিশ।

ডাকাত সর্দার মহিদুরের দেওয়া তথ্য মতে সাভার,আশুলিয়া ও সিংগাইরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও ৬জন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ ২৯শে সেপ্টেম্বর। ডাকাত সর্দার মহিদুর গতকাল মানিকগঞ্জ আদালতে ১৬৪ ধারায় ডাকাতির কথা শিকার করে জবানবন্দি দিলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।

গ্রেফতারকৃত ৬ ডাকাত হলো (১) মোমেন মিয়া (২৮) পিতা মৃত ইদন মিয়া, (২) মিরাজ সরদার (৩৬) পিতা মৃত আজাহার সরদার, (৩) মোশারফ (২৭) পিতা আদম আলী, (৪) কুদ্দুছ খা(৫০) পিতা মৃত সাদেক খা,(৫) ইসমাইল দেওয়ান (২৮) (৬) আরমান (৩৫) পিতা মেজবান।

সিংগাইর থানার উপপরিদর্শক তরিকুল ইসলাম বলেন, শুক্রবার সকালে ৬ ডাকাতকে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে আগামী রবিবার রিমান্ডের আবেদন শুনানী হবে।

সিংগাইর থানার পরিদর্শক সফিকুল ইসলাম মোল্লা বলেন, ডাকাতি হওয়া কিছু টাকা ও ২ ভরি সোনা উদ্ধারসহ দেশীয় কিছু অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ