আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং

মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্প ও সমুদ্র বন্দর পরিদর্শনে সাবের হোসেন

আবু বক্কর ছিদ্দিক , মহেশখালী প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে নির্মাণাধীন কয়লা বিদ্যুৎ প্রকল্প ও গভীর সমুদ্র বন্দর এলাকা পরিদর্শন করেছেন বন ও পরিবেশ মন্ত্রণালয় এবং পরিকল্পনা মন্ত্রণাল সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি ।

তিনি ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১টার সময় স্প্রেড বোট যোগে কক্সবাজার থেকে মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে পৌছেন । সেখানে তাকে ফুল দিয়ে স্বাগত জানান কোল পাওয়ার জেনারেশন কোম্পানির কর্তৃপক্ষ ।

সাবের হোসেন চৌধুরী এমপি মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ ঘুরে ঘুরে দেখেছেন । তিনি কয়লা বিদ্যুৎ প্রকল্প কাজের অগ্রগতি নিয়ে সন্তুষ প্রতাশ করেন । একই সাথে তিনি মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর এলাকাও পরিদর্শন করেছেন ।

এসম তিনি প্রকল্প এলাকায় বিভিন্ন লোকজনের সাথে কথা বলেছেন , মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে ক্ষতিগ্রস্ত জমির মালিকগন যারা এখনো টাকা পাননি তাদের দ্রুত এককালিন টাকা গুলো দিতে নির্দেশনা দেন ।

বিকাল ৩টার সময় স্প্রেড বোট যোগে নৌ-পথে পুনরায় কক্সবাজার ফিরে যান তিনি । এসময় উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়ার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক , কেন্দ্রীয় যুবলীগ নেত্রী আদিবা আনজুম মিতা এমপি ,

মহেশখালী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাংবাদিক সৈয়দুল কাদের , মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার , মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সেলিম উল্লাহ সেলিম ,

উপজেলা শ্রমিক লীগ নেতা আবু মুছা কলিমুল্লাহ সহ কেন্দ্রীয় জেলা , উপজেলা ও স্থানীয় দলীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন । এর আগে একই দিন বৃহস্পতিবার সকাল ৯টার সময় ঢাকা থেকে কক্সবাজার বিমান বন্দরে পৌছেন সাবের হোসেন চৌধুরী এমপি ।

বিমান বন্দরে তাকে ফুল দিয়ে স্বাগত জানান , কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ , মহেশখালী – কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক সহ দলীয় নেতাকর্মীরা ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ