আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং

ধামরাইয়ে মাদক কারবারি ছেলের বিরুদ্ধে মানববন্ধনে পিতা 

ধামরাই প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ে দুই সন্তানের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ তুলে শাস্তি দাবি করে এলাকাবাসীর সাথে মানববন্ধনে অংশ নিয়েছেন এক পিতা।

বৃহস্পতিবার বেলা বেলা ১২টার দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারে চিহ্নিত পাঁচ মাদক কারবারির বিরুদ্ধে মানববন্ধনের আয়োজন করেন শিক্ষার্থীসহ এলাকাবাসী।

চিহ্নিত মাদক ব্যবসায়ী আতাউর রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে মানববন্ধন করেছে ঢাকার ধামরাই উপজেলার গোমগ্রাম বাজারের ব্যবসায়ীরাসহ এলাকাবাসি।

দুই মাদক কারবারি আতাউর রহমান ও মো. খোকনের বাবা আবেদ আলী মানববন্ধনে অংশ নেন। এছাড়া সেলিম, মালেক ও খালেকের বিরুদ্ধে মাদক কারবার পরিচালনার অভিযোগ উঠেছে।

মানববন্ধনে ছেলেদের শাস্তি দাবি করে আবেদ আলী বলেন, ‘আমার দুই ছেলে আতাউর ও খোকন মাদক ব্যবসার সাথে জড়িত। আমি তাদের সাথে পারি না।

তাই আইনের সাহায্য নিয়েছি। তাদের বিরুদ্ধে আদালতে মামলা করেছি। এলাকাবাসীরাও তাদের জন্য অতিষ্ঠ হয়ে গেছে। তারা আমার কোন কথা মানে না৷ তাদের শাস্তি দাবি করছি আর আমি।’

মানববন্ধনে গোমগ্রাম বাজার কমিটির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পলাশ বলেন, আমরা যারা ব্যবসা করি সন্ধ্যার পরে নগদ টাকা নিয়ে বাড়িতে যেতে পারি না। আমাদের বাজারে প্রতিটা ব্যবসায়ী আতঙ্কে থাকে।

কিছুদিন আগেই পাশের দোকান থেকে ৪লাখ টাকা নিয়া গেছে। মাদক ব্যবসায়ী আতাউর রহমানকে বললে, ওই ব্যবসায়ীকে উল্টো মেরে ফেলার হুমকি দেয় সে। আমারা ২৪ ঘন্টার মধ্যে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবি জানাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ