আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা

নুপুর কুমার রায়,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সদ্য সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী দলের অন্যতম ফুটবলার আঁখি খাতুনকে বাদ্রযন্ত্র বাজিয়ে ফুলের মালা দিয়ে বরন করে নিলেন শাহজাদপুরবাসী।

এই কৃতি ফুটবলার সাফজয়ী খেলোয়ার আঁখি খাতুনকে সংবর্ধনা দিলেন উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রিড়া সংস্থা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশের সাফজয়ী সেরা খেলোয়ার ঢাকা থেকে বাড়ি আসার পথে প্রথমেই উত্তর বঙ্গের প্রবেশ দার সলঙ্গা থানার হাটিকুমরুলে আঁখি খাতুন কে ফুলের মালা দিয়ে বর্রণ করে নেয় ত্রিুড়া সংস্থা ও শাহজাদপুরসহ সিরাজগঞ্জ জেলাবাসী।

তার পরে জাতীয় পতাকা হাতে নিয়ে আনন্দ উল্লাস করে শাহজাদপুরে আসেন সাফজয়ী চ্যাম্পিয়ন বাংলার বাঘিনী আঁখি খাতুন।

এরপর শাহজাদপুর উপজেলা হলরুমে এক বিশাল বণ্যার্ঢ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই সাফ বিজয়ী আঁখিকে ফুলের তোরা দিয়ে বরণ করে ক্রেস্ট প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংসদ প্রফেসর মেরিনা জাহান কবিতা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান,

শাহজাদপুর (সহকারি কমিশনার)লিয়াকত সালমান, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল হক, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরুলোদী, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, শাহজাদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ,

সাংগাঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল প্রমূখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন সাফ বিজয়ী আঁখি খাতুনের পিতা মোঃ আক্তার হোসেন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক ব্যাক্তিত্ব ও সাধারন জনগন।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেন, শাহজাদপুরের কৃতি সন্তান আঁখি শুধু শাহজাদপুরের গর্ব নয় সে এখন সারা বাংলাদেশের গর্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে নারীরা রাজনীতি,

শিক্ষা, খেলাধুলায় অগ্রসর হয়েছে। আঁখি আগামীতে দেশের জন্য আরো আনন্দ বয়ে নিয়ে আসুক এই কামনা করি। আঁখির এই অবস্থানের জন্য আখির বাবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ