আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল

আতিকুল ইসলাম নয়নঃ

এক বিংশ শতাব্দীর অভিযাত্রায় দিনবদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার একমাত্র কারিগর হচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতোই অসীম সাহসী,

দৃঢতায় অবিচল, দেশপ্রেম ও মানবিক গুণাবলী সম্পন্ন একজন আদর্শবাদী নেতা হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ১৮ কোটি মানুষের কাছে ও বিশ্ব পরিমন্ডলে একজন গ্রহণযোগ্য নেত্রী হিসাবে জনপ্রিয়তা লাভ করেছেন বলে মন্তব্য করেছেন কালীগঞ্জ উপজেলা পরিষদের দুইবার এর সফল উপজেলা চেয়ারম্যান, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদ।

২৮ শে সেপ্টেম্বর (বুধবার) রাতে কালীগঞ্জ থানা সংলগ্ন আহমেদ স্কয়ারে তার সমর্থক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে তারই নেতৃত্বে আয়োজিত কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মাহবুবুজ্জামান আহমেদ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।

এ সময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শাহাজান আলী মাস্টার,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তা, জেলা বাস্তুহারা লীগের সভাপতি চাষী জহির রায়হান, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাজিদ মাহবুব মেলভীন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন দলীয় নেতাকর্মীবৃন্দ।

আলোচনা শেষে কেক কেটে পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘার্য়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ