আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২২ ইং

কুয়াকাটা পৌরসভায় প্রধানমন্ত্রী ৭৬ তম জন্মদিন পালন

জাহিদুল ইসলাম জাহিদ,কুয়াকাটা প্রতিনিধি :

স্বপ্নে দেখেছি সেদিন বঙ্গবন্ধুকে, টুঙ্গিপাড়ার কবর থেকে বলছে ডেকে, তোদের কাছে রেখে এসেছি আমার শেখ হাসিনাকে।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে, কুয়াকাটা পৌরসভার সর্বস্তরের জনগণ।পর্যটন নগরী কুয়াকাটা পৌরসভা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে।

আজ সন্ধ্যা সাতটায় পৌরসভার হলরুমে কেক কেটে ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে এ জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হাওলাদার ,আরোও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র (১) কাউন্সিলর মনির শরীফ, মেয়র (২) কাউন্সিলর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদ দেওয়ান আবুল ফারাজী কাউন্সিলর ও কুয়াকাটা পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক,

পৌর আওয়ামী লীগের ২ নং ওয়ার্ডরে সহ-সভাপতি ও কাউন্সিলর তৈয়বুর রহমান , কাউন্সিলর ফজলুল হক খান, সাবের হোসেন, যুবলীগ নেতা ছগীর মোল্লা,সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জন্মদিনের উপলক্ষে প্রধানমন্ত্রীর জন্য দোয়া অনুষ্ঠান আয়োজন করেন দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন নবীনপুর জামে মসজিদের ইমাম হাফেজ জয়নাল আবেদিন। এ উপলক্ষে মেয়র আনোয়ার বলেন মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ নেক হায়াত দান করুন।

সে যেন আমাদের মাঝে দীর্ঘদিন বেঁচে থাকেন এবং এই দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকে একি সময় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ কার্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদযাপন করেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আব্দুল বারেক মোল্লা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ