আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে দুর্গা পূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

রনজিত কুমার, নিজস্ব প্রতিবেদক:

আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপন করার জন্য ধামরাই উপজেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্তেম্বর) বিকেল তিনটার সময় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী এর সভাপতিত্বে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

এ’সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান পিপিএম, ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন,ধামরাই খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা,

ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল, ধামরাই পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম,ধামরাই উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের কর্মকর্তা, সদস্যবৃন্দ,ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারবৃন্দ,উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার ধামরাই উপজেলায় সরমোট ২০৪টি পূজা মন্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজা মন্ডপের সরকারি অনুদান হিসেবে ৫০০ কেজি করে চাউল বরাদ্দ দেওয়া হয়েছে।

শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে।
এ’সময় বিভিন্ন পূজা মন্ডপের কর্মকর্তাদের মাঝে চাউলের ডিউ লেটার বিতরন শুরু করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ