আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলা-০৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের উদ্যোগে ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে লালমোহন মধ্য বাজারে উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠন এবং বিভিন্ন ব্যবসায়ী সমিতি, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনে উৎসব মুখর পরিবেশে কয়েক দফা কেক কেটে জননেত্রী শেখ হাসিনার জন্ম দিবস উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নয়নের ডিজিটাল বাংলাদেশ বাংলাদেশ পেতাম না।

শেখ হাসিনার কারনে আমরা বিশ্বে আজ মাথা উচু জাতি। এমপি শাওন আরো বলেন, আন্তর্জাতিক পরিমন্ডলে শেখ হাসিনা রোল মডেল।

সব ক্ষেত্রে শেখ হাসিনা উন্নয়নে সফল হয়েছেন। বরিশাল ভোলা ব্রীজ করা হবে। ১৯৪৭ সালের এই দিনে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের আহবায়ক রফিকুল ইসলাম বাদল পঞ্চায়েতসহ আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ