আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ধামরাইয়ে সন্তানকে মাদ্রাসায় দিতে গিয়ে নিখোঁজ গৃহবধূ

ধামরাই প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ে সন্তানকে মাদ্রাসায় দিতে গিয়ে আর ফিরে আসেনি আম্বিয়া বেগম নামে এক গৃহবধূ। এঘটনায় নিখোঁজের স্বজন ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মঙ্গলবার ধামরাইয়ের থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

গতকাল সোমবার রাতে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজ আম্বিয়ার ভাসুর মোহাম্মদ মোল্লা।

সাধারণ ডায়েরিতে বলা হয়, নিখোঁজ আম্বিয়া বেগম বগুড়া জেলার দুপচাচিয়া থানার তাললা তালুকদার পাড়া গ্রামের ইয়াসিন মিয়ার মেয়ে। ১২ বছর আগে ধামরাইয়ে বিয়ের পর স্বামীর সাথে সংসার করছেন।

তবে তার স্বামী সাগর আলী প্রবাসে থাকেন। গত রবিবার সকাল ৮ টার দিকে আম্বিয়া ধামরাই রোয়াইল ইউনিয়নের আটি মাইটাইল গ্রামের শ্বশুর বাড়ি থেকে মেয়ে সাগরিকাকে নিয়ে মাদ্রাসায় দিতে গিয়ে আর ফিরে আসেনি। পরদিন সোমবার নিখোঁজের ভাসুর মোহাম্মদ মোল্লা ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

নিখোঁজের স্বজন মোহাম্মদ মোল্লা বলেন, বছর খানেক আগে আম্বিয়া বিদেশে যাওয়ার জন্য স্থানীয় ইমরান নামে এক ব্যক্তির সাথে যোগাযোগ করেছিলো। কিন্তু ভিসা কনফার্ম হলেও সে আর যায়নি।

এর জের ধরেই আম্বিয়া নিখোঁজ হতে পারে। ইমরানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন গতকাল সোমবার রাতে নিখোঁজের বিষয়টি শুনেছেন বলে ফোনটি কেটে দেয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) এসআই নাসির হোসেন বলেন, নিখোঁজের একটি সাধারণ ডায়েরী হয়েছে। তদন্ত চলছে এবং নিখোঁজ নারীকে উদ্ধারের অভিযান চলমান রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ