আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ইলেকট্রনিক্স দোকানের লাখ টাকা নিয়ে শটকে পড়ে মিস্ত্রি

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় লিজা ইলেক্ট্রনিক এন্ড ফার্ণিচারের দোকানের লাখ টাকা নিয়ে শটকে পড়েছে ফিটিংস মিস্ত্রি শাহিন(২২) নামে এক যুবক। এঘটনায় ভুক্তভোগী দোকান মালিক আশুলিয়া থানায় তার বিরুদ্ধে সাধারণ ডায়েরি(জিডি) করেছেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার জামগড়া ছয়(তলা) সালাম সুপার মার্কেটের লিজা ইলেকট্রনিক্স এন্ড ফার্ণিচারের দোকান পরিদর্শন করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায়।

ভুক্তভোগী আমিরুল ইসলাম আমির জানায়,আমার আশুলিয়া থানাধীন জামগড়া ছয় তলা সালাম সুপার মার্কেটে লিজা ইলেকট্রনিক্স এন্ড ফার্ণিচার এর প্রতিষ্ঠান আছে।

গত ইং ২৪.০৯.২২ তারিখ দুপুরে আনুমানিক ১ টা ৩০ মিনিটের সময় আমার উক্ত প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে নগদ ১ লাখ টাকা তালা দিয়ে রেখে বাহিরে যায়।

পরে সিসিটিভি ফুটেজ তল্লাশি করে দেখতে পায় আমার দোকানের পার্ট-টাইম কর্মচারী কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামরী থানার আন্দারীজার গ্রামের মজিবরের ছেলে ফিটিংস মিস্ত্রি শাহিন (২২) আমার রাখা রক্ষিত ক্যাশ টেবিলের তালা ভেঙ্গে নগদ ১ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

এর পর থেকে শাহিন কে খোঁজাখুজি করে না পেয়ে আমি তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করি। যাহার জিডি নং ২৬০৮।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, ভুক্তভোগী আমিরুল ইসলাম আমির তার দোকানের পার্ট-টাইম কর্মচারী শাহিন মিয়ার বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত শেষে সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ