আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নিটার ফিল্ম এন্ড ফটোগ্রাফিক সোসাইটির উদ্যোগে ফটো প্রদর্শনী ও প্রতিযোগিতা

শান্ত মালো, নিটার প্রতিনিধি :
ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ(নিটার) ফিল্ম এন্ড ফটোগ্রাফিক সোসাইটির(এনএফপিএস) এর উদ্যোগে আজ ২৬শে সেপ্টেম্বর নিটারে ফটোগ্রাফি এক্সিবিশন ও প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।
নিটার ফিল্ম এন্ড ফটোগ্রাফি সোসাইটির শিক্ষার্থীরা এ এক্সিবিশন ও প্রতিযোগিতার আয়োজন করে।
অনুষ্ঠানের প্রথম অংশে নিটার ফিল্ম এন্ড ফটোগ্রাফিক সোসাইটির মডারেটর আতিক বিন হাবীব ফটো এক্সিবিশন উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিল অন্যন্যা নওরিন, রেদোয়ানুল ইসলাম, ওয়াশিম আকরাম এবং সাদিয়া বিনতে কাওসার উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের দ্বিতীয় অংশে  আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটারের অধ্যক্ষ ড. মোহাম্মদ জোনায়েবুর রশিদ, ক্লাবের মডারেটর আতিক বিন হাবীব, সহকারী প্রক্টর ইন্দ্রজিৎ কুমার পাল।
নিটারের  ২২ জন শিক্ষার্থীর অংশগ্রহণে ২৭টি ছবি এই ফটো এক্সিবিশন ও প্রতিযোগিতায় স্থান পায়। মোবাইল ফটোগ্রাফি ও ক্যামেরা ও ড্রোন এই দুই ক্যাটাগরিতে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
তাদের মধ্যে সৈকত মোবাইলে ১ম পুরস্কার অর্জন করে। আজমল ফুয়াদ রাকিন ও ফয়সাল পর্যায়ক্রমে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার লাভ করে। যেখানে ক্যামেরা ও ড্রোন ছবির জন্য শান্ত মালো, শাহরিয়ার নাফিস ও রিফাত পর্যায়ক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার লাভ করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ