আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই – এমপি শাওন

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলা-০৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।

ফুটবল খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। আমাদের সোনার ছেলেরা ফুটবলের মাধ্যমে বাংলাদেশকে সম্মানিত করেছে।

রবিবার বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনের সভাপতিত্বে সজীব ওয়াজেদ ডিজিটাল পার্ক মাঠে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলার প্রধান অতিথি এমপি শাওন আরো বলেন, আজ আমরা গর্ব করে বলতে পারি খেলাধুলায় বাংলাদেশ পিছিয়ে নেই।

খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণি-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব।

আধুনিক, নিরাপদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে। আমাদের এ অঞ্চলের ছেলেমেয়েরা শিক্ষায় অনেকটা এগিয়েছে। তার সঙ্গে খেলাধুলার মান আরও বৃদ্ধি করতে হবে।

খেলায় রমাগঞ্জ একাদশকে ১ গোলে পরাজিতো করে ধলীগৌর নগর একাদশ জয় লাভ করে।

এ সময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার,ইউপি চেয়ারম্যান সহ আরও অনেকে।

এর আগে লালমোহন হাজী মোঃ নুরুল ইসলাম চৌধুরী ট্রেনিং ইনস্টিটিউট ব্যাচ নং-০৬ এর বিদায়ী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ করলেন এমপি শাওন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ