আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে মেয়ের সাথে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার 

সাভার প্রতিনিধি :

ঢাকার সাভারে মেয়েকে নিয়ে মোটরসাইকেলে বেড়াতে গিয়ে বেপরোয়া আরেকটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষে প্রাণ হারিয়েছেন বাবা।

আহত বিশ্বিবদ্যালয় পড়ুয়া মেয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার বিকেলে বিরুলিয়া-মিরপুর সড়কের দত্তপাড়া এলাকায় আমিন মোহাম্মদ মডেল টাউনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ৫০ বছর বয়সী ব্যবসায়ী আফজাল হোসেন বরিশালের কাউখালীর বাসিন্দা। কয়েকদিন আগে মেয়ের সাথে দেখা করার জন্য তিনি রাজধানী ঢাকায় স্বজনের বাসায় আসেন।

আহত সানজিদা মেহজাবিন অর্পি নিউজবাংলাকে বলেন, আমি আশুলিয়ার খাগান এলাকার ড্যাফোডিল ইউনিভার্সিটিতে ফুড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে থার্ড ইয়ারে পড়ি।

বাবা পিরোজপুরেই গ্রামের বাড়িতে থাকেন। কয়দিন আগে আমার সাথে দেখা করার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে ঢাকায় আত্মীয়ের বাসায় আসেন। আজ সকালে বাবা আমার হোস্টেলে আসেন।

পরে বিকেলে আমাকে নিয়ে বিরুলিয়া ব্রিজে মোটরসাইকেলে রওনা হই। বাবা বাম পাশ দিয়ে আস্তে আস্তে মোটরসাইকেল চালাচ্ছিলেন।

এসময় সামনের দিক থেকে আসা বেপরোয়া গতির আরকেটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আমাদের বাইকের সাথে সংঘর্ষ ঘটায়। আমি ছিটকে সড়কের পাশে পড়ে সামান্য আহত হই।

কিন্তু বাবা গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে তার ব্লেডিং হতে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সেখানেই বাবা মারা যান।

অর্পির খালাতো বোন সেলিয়া সুলতানা নিউজবাংলাকে বলেন, অপর বাইকের চালকের বেপরোয়া গতির কারণে এক্সিডেন্ট হয়েছে।

পরে স্থানীয়রা বাইকটি আটক করলেও চালককে ছাড়িয়ে নিয়ে যায় প্রভাবশালীরা। এই মৃত্যু আমরা মেনে নিতে পারছি না। অর্পি তারা বাবাকে হারিয়ে এখন পাগলপ্রায়। আমরা এই হত্যাকান্ডের বিচার চাই।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ইসলাম বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ