আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সকল ধর্মের রাষ্ট্রীয় নিরাপত্তা বিধানে আওয়ামী লীগ প্রতিজ্ঞাবদ্ধ

জলিল বীরগঞ্জ প্রতিনিধি :

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সকল ধর্মের রাষ্ট্রীয় নিরাপত্তা বিধানে আওয়ামী লীগ প্রতিজ্ঞাবদ্ধ।

যারা ভিন্ন ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হয় না তারা তার নিজের ধর্মের প্রতিও আস্থাশীল নয়। ধর্মীয় অনুশাসন মানুষকে সুন্দর করে কিন্তু যারা ধর্মান্ধ, তারা প্রতিটি দেশের সাধারণ মানুষের জন্য আতঙ্ক।

আসম্প্রদায়িক চেতনায় বিনির্মিত বাংলাদেশ এখন পৃথিবীর কাছে সম্প্রীতির একটি দৃষ্টান্ত। সেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর ২০২২) বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে ধর্মীয় প্রতিষ্ঠান মঠ,

মন্দির সংস্কার ও অসচ্ছল সনাতন ধর্মাবলম্বীদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা এর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গবিন বর্মণ, মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রম দিনাজপুরের সহকারি পরিচালক মো. মশিউর রহমান, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা,

সুজালপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, শিবরামপুর ইউপি চেয়ারম্যান সত্যজিৎ রায় কার্তিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ