আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ ইং

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সুইমিংপুল উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মোকাব্বির আলম সানি, নিজস্ব প্রতিবেদক:

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাসে নতুন সংযোজন হিসেবে সুইমিংপুল- এর উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে আয়োজনে অংশগ্রহণ করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি।

বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৪ টায় ঢাকার আশুলিয়ায় ড্যাাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভাসির্টির গ্রীন ক্যাম্পাসে এই উদ্বোধনী আয়োজনে অন্যান্য অতিথিদের মধ্যে অংশগ্রহণ করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মেজবাহ উদ্দিন,

বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. এম. লুৎফর রহমান এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন এর সাধারণ সম্পাদক জনাব মোঃ জাহাঙ্গীর আলম।

ঢাকার আশুলিয়ায়, ড্যাফোডিল স্মার্ট সিটিতে অবস্থিত, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মান সম্পন্ন শিক্ষা প্রদানের পাশাপাশি একটি স্পোর্টস বান্ধব শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত; যেখানে ক্রিকেট, ফুটবল, ভলিবল, টেনিস কোট, গল্ফ কোর্স, জিমনেসিয়ামসহ নানা রকম ইনডোর এবং আউটডোর খেলাধুলার ব্যবস্থা রয়েছে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিশ্বাস করে সুস্থ দেহ সতেজ মন তৈরিতে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই সারা বছরই ক্যাম্পাসে স্পোটর্স কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের সাতাঁর প্রশিক্ষণ ও ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে এই সুইমিং পুলের ব্যবস্থা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম. লুৎফর রহমান তার বক্তব্যে বলেন, এর আগে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে,

পোলার আইসμীমের পৃষ্ঠপোষকতায় এবং স্পেলবাউন্ড লিও বার্নেট-এর পরিচালনায় সারাদেশের ১২৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে আয়োজিত হয়েছে ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ’ এর ৩য় আসর।

ড্যাাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভাসির্টির ক্যাম্পাসে ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ’ এর ৩য় আসর এর টেবিল টেনিস ফাইনাল ও পদক প্রদান অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়।

টেবিল টেনিস ফাইনাল এবং পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ’ এর সদস সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মেজবাহ উদ্দিন।

‘গেস্ট অব অনার’ হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. এম. লুৎফর রহমান এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন এর সাধারণ সম্পাদক জনাব মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ত করছেন ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ’ এর সাংগঠনিক কমিটির চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ