আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং

আশুলিয়া থানায় পুলিশের ওপেন হাউজ ডে

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়া থানায় আয়োজিত পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠান পালিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান।

বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়া থানা কমপ্লেক্স হলরুমে এই অনুষ্ঠান পালিত হয়।

এসআই নাসরিন আফরোজের সঞ্চালনায়, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান এর সভাপতিত্বে এই আয়োজন অনুষ্ঠিত হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী অফিসার মো. মাজহারুল ইসলাম, আশুলিয়া সার্কেল ভুমি অফিসার আনোয়ার হোসেন,

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন,আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (চেয়ারম্যান ধামসোনা ইউনিয়ন পরিষদ), ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল লতিফ মন্ডল,

সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন মাদবর,

পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ সহ আশুলিয়ার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা করা হয়।

সভাপতির বক্তব্যে, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, ঢাকা জেলায় সামাজিক সম্প্রীতি বজায় রেখে নিজ নিজ কর্মস্থলে,

শিক্ষা প্রতিষ্ঠান ও শিল্প কল কারখানাসহ সকল পোশাক শ্রমিকদের নিরাপত্তা এবং দায়িত্ব সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে দায়ীত্ব পালন করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় ঢাকা জেলার আশুলিয়া থানা পুলিশ তৎপর রয়েছে।

আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে আগতদের বিভিন্ন সমস্যার কথা শুনে তা সমাধানের জন্য আসস্ত করেন ঢাকা জেলা পুলিশ সুপার।

বিভিন্ন সমস্যার কথা শুনে তা সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনাও দিয়েছেন তিনি । তিনি আরও বলেন, আইনসৃংখলায় আশুলিয়া থানা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে ডিবি, ডিএসবি মাঠে কাজ করবে।

আপনাদের সকল দাবি ও সমস্যা সমাধানের জন্য আমি সর্বোচ্চ চেস্টা চালিয়ে যাবো বলেও মন্তব্য করেন ঢাকা জেলা পুলিশ সুপার।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ