আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মহেশখালীতে টমটমের চাপায় পড়ে এক শিশু শিক্ষার্থী নিহত , আহত ২ 

আবু বক্কর  সিদ্দিক, মহেশখালী প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালী উপজেলার প্রধান সড়ক হোয়ানক ইউনিয়নের বড়ছড়া নামক স্থানে টমটমের চাপায় পড়ে আল মুবিন সাত্তার সিহাম (৭) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছেন ।

একই ঘটনায় এক শিশুসহ আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে । নিহত শিশু উপজেলার হোয়ানক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র বলে জানা গেছে । আহত শিশু শিক্ষার্থী স্থানীয় অনুসন্ধান আদর্শ কিন্ডারগার্টেন স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র প্রাঙ্গণ সুশীল ১১) এবং অপর আহত ব্যাক্তি গ্রামীণ ব্যাংককের কর্মকর্তা বলে জানা গেছে ।

আহত গ্রামীণ কর্মকর্তাকে চকরিয়া একটি হাসপাতালে নেয়া হয়েছে এবং সুশীল নামের আহত ছাত্রকে মহেশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়েছে । এদিকে স্থানীয় জনতা ক্ষুব্ধ হয়ে ঘাতক টমটমটি আগুন ধরিয়ে দেয় ।

ঘটনা স্থলে উপস্থিত স্থানীয়রা জানান , ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ১১টার সময় একটি টমটম দ্রুতগতিতে আসার সময় অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে টমটমটি সড়কে উল্টে যায় ।

এসময় সড়কের এক পাশ দিয়ে শিশু শিক্ষার্থী সিহাম (৭) পায়ে হেটে যাচ্ছিলেন । হঠাৎ একটি টমটম উল্টে তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান । অপর আহত দুই ব্যাক্তিরা দুর্ঘটনা কবলিত টমটমের যাত্রী ছিলেন ।

প্রত্যক্ষদর্শীরা জানান , টমটম চালকটি এক হাতে মোবাইল ফোনে কথা বলছিলেন , তিনি আরেক হাতে গাড়ী চালাতে গিয়ে নিয়ন্ত্রণ রাখতে পারেন নি বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি তদন্ত আব্দুর রাজ্জাক বলেন , হোয়ানকে টমটম দুর্ঘটনায় এক শিশু মারা গেছেন । ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিম রয়েছেন বলেও জানান তিনি ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ