আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনী প্রচারণায় স্বতন্ত্র প্রার্থী

আসরাফ উদ্দিন হিল্লোল, মধ্যনগর প্রতিনিধি :

আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট আজ সোমবার দুপুর ৩ ঘটিকায় মধ্যনগর ইউনিয়ন পরিষদে উপজেলার ৪ টি ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার গনদের সাথে মতবিনিময় ও ভোট প্রার্থনা করেন।

এরমাঝে উত্তর বংশিকুন্ডা, দক্ষিণ বংশিকুন্ডা, চামরদানী, মধ্যনগর সদর ইউনিয়নে নির্বাচনী প্রচারনা করেন। এসময় সঙ্গে ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও মধ্যনগর থেকে বক্তব্য রাখেন বাজার বনিক সমিতির সভাপতি অমরেশ চৌধুরী রায়, সাবেক আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কুতুবউদ্দিন তালুকদার,মৎস্য লীগের সভাপতি রুহুল আমিন খান ও

মধ্যনগর সদর ইউনিয়ন চেয়ারম্যান সঞ্জীব রঞ্জন তালুকদার টিটু এসময় উপস্থিত ছিলেন পরিষদের সদস্য সনেট, তালুকদার হাবিবুর রহমান তালুকদার,প্রানগোপাল চৌধুরী,সুমন বর্মন সহ আরো অনেকেই।

বক্তারা বলেন জনবান্ধন মুকুট ভাই এর কোনো বিকল্প নাই, তৃণমূলের নেতা-কর্মীরাদের আশ্রয় স্থল, তারা আরও বলেন মুকুট ভাই কে আবারও নির্বাচিত করে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

স্বতঃস্ফূর্ত সমর্থন পেয়ে স্বতন্ত্র প্রার্থী নূরুল হুদা মুকুট বলেন সুনামগঞ্জের ১২ টি উপজেলার সাধারণ মানুষের সুখে দুখে আমি অতীতে ছিলাম ভবিষ্যতেও থাকবো সবার জন্য আমার দরজা খোলা। মধ্যনগর জগন্নাথ জিউর আশ্রমে দশ লক্ষ ও মসজিদে দশ লক্ষ টাকা অনুদান বরাদ্দ করলাম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ