আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সংবাদ প্রকাশের পর মসজিদ নির্মাণে অনুদান দিলেন ভাইস চেয়ারম্যান

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ প্রতিনিধি:

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীয়ারগাও গ্রামের উত্তরপাড়া জামে মসজিদের নির্মাণকাজ স্থানীয়দের উদ্যোগে শুরু হয়। মসজিদটির কাজ শুরুর কয়েক মাস পর মাঝপথে এসে মসজিদটির কাজ অর্থাভাবে বন্ধ হওয়ায় দুশ্চিন্তা ও দুর্ভোগে পড়েছেন মুসল্লিরা।

এ নিয়ে গত ১৩ সেপ্টেম্বর দৈনিক আগামীর সংবাদসহ বিভিন্ন গণমাধ্যমে “তাহিরপুরে অর্থাভাবে বন্ধ হয়ে গেল মসজিদের নির্মাণ কাজ” শীর্ষক সংবাদ প্রকাশ হয়। সংবাদটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নজরে আসে তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন এর।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বাদ জুম্মা তিনি সেই মসজিদ পরিদর্শন করে মসজিদের নির্মাণ কাজ পুনরায় চালু করার জন্য মসজিদ কমিটির সভাপতি আব্দুল কাদির ও সাধারণ

সম্পাদক আলাউদ্দিনের হাতে তাঁর নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০হাজার টাকা তুলে দেন এবং পরবর্তীতে আরো ৫০হাজার টাকা অনুদান দিবেন বলে আশ্বস্ত করেন ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন।

এসময় তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার সহ শ্রীয়ারগাও গ্রামের অর্ধশতাধিক পরিবারের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

মসজিদ কমিটির সভাপতি আব্দুল কাদির সহ মসজিদের মুসল্লিরা বলেন, তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন সাহেব শ্রীয়ারগাও উত্তর পাড়া জামে মসজিদের নির্মাণ কাজের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০হাজার টাকা অনুদান দিয়েছেন পরবর্তীতে আরো ৫০হাজার টাকা অনুদান দিবেন বলে আশ্বস্ত করেছেন।

আমরা আমাদের মসজিদ নির্মাণকাজের জন্য এই টাকা ব্যয় করবো। আশা করছি অন্য দানবীর ভাইয়েরাও আমাদের মসজিদ নির্মাণে সহযোগিতা করবেন।

এসময় তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটা অংশ আমি মসজিদের জন্য বরাদ্দ রাখি।

এছাড়া হতদরিদ্র কিংবা অসহায় মানুষের পাশে দাড়াতে আমার ভালো লাগে। সেই ভালো লাগা থেকে আমার এই কাজ। আমাদের তাহিরপুরের অনেকগুলো মসজিদে আমি সহযোগিতা করেছি আলহামদুলিল্লাহ। ইনশা-আল্লাহ ভবিষ্যতেও আমার এই কার্যক্রম অব্যহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ