আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

শ্রীপুরে মার্কেটে আগুন লেগে পুড়ে গেছে ৮ টি দোকান

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

শ্রীপুরে মার্কেটে আগুন লেগে পুড়ে গেছে আটটি দোকান। এক ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।
তবে দোকানের ভেতরে থাকা সব মালামাল পুড়ে গেছে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের নয়নপুর এলাকার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি মার্কেটে আগুন ধরে।

স্থানীয় দোকানদার গণমাধ্যম কে জানান, দোকানে আগুন লাগার সঙ্গে সঙ্গে ডাকা ডাকি শুরু করি। এরপর আশপাশের শত শত মানুষ এসে আগুন নিয়ন্ত্রণে করতে চেষ্টা করে। কিন্তু পানির ব্যবস্থা না থাকায় পুরো মার্কেটে আগুন লেগে যায়

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন।
মার্কেটর মালিক ইমান আলী গণমাধ্যম কে বলেন, মার্কেটের একটি মোটরসাইকেলের গ্যারেজের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়।

এর সঙ্গে সঙ্গে স্থানীয়দের নিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করি। কিন্তু পর্যাপ্ত পরিমাণ পানি না থাকায় আগুন পুরো মার্কেট ছড়িয়ে পড়ে।

এরপর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে মার্কেটের আটটি দোকান ও দোকানের ভেতরে থাকা বেশির ভাগ মালামাল পুড়ে যায়। তিনি আরও জানান, মার্কেটে মোটরসাইকেলের গ্যারেজ, কাঠের ফার্নিচারের দোকানসহ আটটি দোকান ছিল।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন ব্যবস্থাপক ইফতেখার হোসেন রায়হান চৌধুরী গণমাধ্যম কে বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

এতে দোকানের ভেতরে থাকা মালামাল পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যায় নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ