আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে টেকনাফ পৌর আ.লীগের বিক্ষোভ 

মোঃ আলমগীর, টেকনাফ :

বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বুধবার দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছেন টেকনাফ পৌর আওয়ামী লীগ।

একইসঙ্গে বিএনপি ও তাদের সমমনাদের অপপ্রচারের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টির উসকানির প্রতিবাদে এই কর্মসূচি পালন করে টেকনাফ পৌর আওয়ামী লীগ।

বুধবার (১৭ আগষ্ট) বিকালে টেকনাফ উপজেলা ও পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে এক বিক্ষোভ মিছিল টেকনাফ পৌর আওয়ামীলীগের উদ্যোগে শুরু করে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় এক প্রতিবাদ সভা টেকনাফ পৌর আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, পৌর শ্রমিকলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, তারেক রহমান দেশ ও জাতির একজন বড় শত্রু। তিনি বিদেশ থেকে বাংলাদেশকে ধ্বংসের জন্য একের পর এক ষড়যন্ত্র করেই চলেছেন যা কখনো সফল হবার নয়।

বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করেত যারা অপপ্রচার চালাচ্ছে তাদের রুখে দিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকরা সব সময় সোচ্চার রয়েছে।

বক্তারা আরো বলেন, স্বাধীনতার নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ যখনই দেশ ও জনগণের স্বার্থে কাজ করে তখনই বিএনপি-জামায়াত অপপ্রচার চালিয়ে সরকারের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালায়।

বিএনপি-জামায়াতকে অনতিবিলম্বে এ সকল অপপ্রচার বন্ধ করার জন্য ষড়যন্ত্রকারীদের প্রতি সতর্ক করলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর। অন্যথায় আওয়ামীলীগের তৃনমুলের কর্মীরা দাত ভাঙ্গা জবাব দিবে।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ, মহিলা আওয়ামী লীগ ও প্রত্যেক ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ