আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

জাতীয় শোক দিবসে বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের  দোয়া মাহফিল

সাভার প্রতিনিধি :

জাতীয় শােক দিবস উপলক্ষে সাভারে আলােচনা সভা ও দোয়া মাহিফিল হয়েছে। ১৬ই আগস্ট মঙ্গলবার দুপুরে সাভার বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সাভার বিরুলিয়া আক্রান স্কুল মাঠে এই আলােচনা সভা ও দোয়া মাহি্ফলের আয়ােজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ সেলিম মন্ডল । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হামিদ ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মন্ডল। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ সোহেল।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সেলিম মন্ডল বলেন, আজ বাঙ্গালির জতির মুক্তির মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমােন এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শােক
দিবস।

আমি গভীর শ্রন্ধার সাথে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার শহীদি পরিবারের সদস্যদের। সেই সাথে সকলের শহীদি আত্মার মাগফিরাত কামনা করছি ।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করার জোর দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন যারা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন তাদের প্রতি হুশিয়ারি দিয়ে বলেন বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা দুঃসময়ে সব সময় রাজপথে ছিলো সবসময় থাকবে।

শেখ হাসিনার ভয় নাই রাজপথ ছাড়ি নাই। এই শ্লোগান দিয়ে মঞ্চ মুখরিত করে তুলে পরিশেষে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যরা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ