আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নুপুর কুমার রায় :

সিরাজগঞ্জ শাহজাদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী,

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে গভীর শ্রদ্ধার সাথে পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফিল ও আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সোমবার (১৫আগষ্ট) সকালে শাহজাদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, সহকারি কমিশনার(ভূমি) লিয়াকত সালমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শারমিন আলম,

উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নজরুল ইসলাম মৃধা, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুস সালাম প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা আওয়ামীলীগসহ ১৩টি ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠন দিবসটি উপলক্ষে নানা কর্মসূচী পালন করেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ