আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

পেকুয়ায় মৃত ব্যাক্তির নামে করা ২টি মামলাই খারিজ

দেলওয়ার হোসাইন, পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় মৃত ব্যাক্তির নামে করা দুটি মামলাই খারিজ করলেন পেকুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহুল চন্দ । মৃত ব্যাক্তির নামে জারি করা নোটিশের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ প্রকাশিত হলে হলে বিষয়টি নজরে আসে ওই কর্মকর্তার।

গত ১১ আগষ্ট মামলা ২টি নতিজাত করা হয় বলে জানান, পেকুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সে সাথে আগামীতে ভূমি সংক্রান্ত সকল আবেদন গ্রহনের এধরনের কোন ভুল আছে কিনা যাচাই বাচাই করে আবেদন গ্রহন করা হবে নিশ্চিত করা বলে জানান ।

তিনি আরও জানান, আবেদনকারী কেন একজন মৃত ব্যাক্তিকে বিবাদী করে আবেদন করা হয়েছে সে বিষয়ে কারন দর্শনো হয় এবং সর্তক করা হয় ।

উল্লেখ্য গত ২৯ জুলাই পেকুয়া উপজেলা ভূমি অফিস কর্তৃক একজন মৃত ব্যক্তিকে ১০ দিনের মধ্যে কাগজপত্র নিয়ে উপজেলা ভূমি অফিসের শুনানীতে অংশ নেয়ার জন্য নোটিশ দেয়া হয়েছে।

জানাযায়, পেকুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহুল চন্দ ২৯ জুলাই স্বাক্ষর করে পেকুয়া উপজেলার সিকদার পাড়া গ্রামের মরহুম মাস্টার এহছানুল হকের নামে একটি নোটিশ পাঠান।

নোটিশে উল্লেখ করা হয়, একই এলাকার মৃত ছৈয়দ নূর সিকদারের পুত্র দিদারুল ইসলাম সিকদার বাদী হয়ে তার ২ টি নামজারী খতিয়ানের বিরুদ্ধে আপত্তি দায়ের করেছেন।

সে বিষয়ে শুনানীতে অংশ নিতে প্রয়োজনীয় কাগজপত্র সহ ১১ আগষ্ট উপস্থিত থাকার জন্য বলা হয় বিবাদীকে। উপস্থিত না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানানো হয় উক্ত নোটিশে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ