আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ ইং

টেকনাফে বন্ধর দিনে অফিস করে প্রশংসায় ভাসছেন মেয়র হাজ্বী ইসলাম

মোঃ আলমগীর, টেকনাফ :

টেকনাফ পৌরসভায় চলমান ভোটার হালনাগাদ কার্যক্রমে শুক্রবার ও শনিবার বিরতিহীন ভাবে পৌর বাসীকে সেবা দিয়ে প্রশংসায় ভাসছেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শুক্রবার ও শনিবার বন্ধের দিনেও তিনি জনসাধারণকে সেবা দিয়ে যাচ্ছেন।

এছাড়াও পৌর মেয়রসহ সকলকে ধন্যবাদ জানিয়ে মেয়রের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে টেকনাফ পৌর আওয়ামী লীগ। যার জন্যে পৌর আওয়ামী লীগের প্রত্তেক ওয়ার্ড সভাপতি,

সাধারণ সম্পাদকগণ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম সহ পৌরসভার সকলকে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছে।

সেবা কার্যক্রম দেওয়ার সময় পৌর নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, প্যানেল মেয়র-৩ আরফা বেগম,

৪.৫.৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর লিলি আক্তার, ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, উদ্যোক্তা আব্দুল লতিফ সহ অন্যান্য কাউন্সিলরগণ,

কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম বলেন, আমার পৌর এলাকার
১-জন মানুষও যাতে ভোটার হতে কস্ত না পায় সেই জন্যে আমিসহ অফিসের সকলে শুক্রবার ও শনিবার অফিস করে টেকনাফ পৌরসভা বাসীকে সেবা দিয়ে যাচ্ছি।

টেকনাফ উপজেলা নির্বাচন অফিসার বেদারুল ইসলাম বলেন, ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের যেহেতু ২২ শে আগস্ট পর্যন্ত সময় আছে সেহেতু তারাহুড়া না করে সুশৃঙ্খলভাবে কাজ করার জন্য আমি আহবান করছি।

এবং তথ্য সংগ্রহকারীগণ প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করছেন। তারপরেও কোন অভিযোগ থাকলে লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

টেকনাফ উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি মোঃ এরফানুল হক চৌধুরী বলেন,

সকল ডকুমেন্টস দিয়ে আপনারা ভোটার হউন। আর ভোটার করতে কোন ধরনের টাকা চাইলে সরাসরি আমাকে জানাবেন। আমি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নিব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ