আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

লালমনিরহাটে বার্তা বাজার এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

এম এ  রহিম” লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের হাতীবান্ধায় বাংলাদেশ সরকারের প্রথম নিবন্ধনকৃত ও দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার এর ৯ তম বর্ষপূতি ও ১০ বছরে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী অফিসে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউনুস আলী।
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার এর (হাতীবান্ধা-পাটগ্রাম) প্রতিনিধি ও লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক পরিমল চন্দ্র বসুনিয়ার সঞ্চালনায়  স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি রকিবুল হাসান রিপন বলেন,জনপ্রিয় অনলাইন মিডিয়া বার্তা বাজার সুনামের সাথে কাজ করে যাচ্ছে। আগামীতেও তারা তৃর্ণমুল মানুষের পাশে থাকবে।  সরকারের উন্নয়ন নিয়ে ফোকাস রাখবে বার্তা বাজার, শুভ কামনা রইলো।
লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউনুস আলী বলেন, গ্রামীণ জনপদ থেকে শুরু করে তৃণমূল মানুষের দুঃখ-দুর্দশা কথা, বিভিন্ন অনিয়ম দুর্নীতি সচিত্র প্রতিবেদন প্রকাশ করাসহ সরকারের বিভিন্ন উন্নয়নমুলক
কর্মকান্ড প্রকাশ করে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার ইতিমধ্যে পাঠকের মনে স্থান করে নিয়েছে। লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে বার্তা বাজারের জন্য শুভকামনা রইলো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ