আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে ২৫ ভরি স্বর্ণ আত্মসাতের জন্য স্ত্রীকে খুন

সাভার প্রতিনিধি :

সাভারে সামিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী সাদনাম সাকিব হৃদয় (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় নিহতের শ্বশুর ও শ্বাশুড়ি পলাতক রয়েছেন।

শুক্রবার (১২ আগস্ট) সকালে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গতকাল বিকেলে সামিয়াকে শ্বাসরোধ করে হাসপাতালে নেয় অভিযুক্তরা। বৃহস্পতিবার রাতেই সাভারের এনাম মেডিকেল থেকে সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার সাদনাম সাকিব হৃদয় সাভারের ব্যাংক কলোনী এলাকার জাকারিয়া হোসেনের ছেলে। তিনি গ্রামীন ফোনের সাবেক কর্মকর্তা হিসাবে চাকরি করতেন। বর্তমানে বেকার রয়েছেন। নিহত সামিয়া আক্তার মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার মিজানুর রহমানের মেয়ে।

নিহতের স্বজনরা জানায়, বিয়ের সময় সামিয়াকে দেয়া ২৫ ভরি স্বর্ণের গহনাকে কেন্দ্র করে স্বামি ও শ্বশুর -শ্বাশুড়ির সাথে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে সামিয়াকে শ্বাসরোধ করে হত্যার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দাবি স্বজনদের।

নিহতের মামা আশিকুর রহমান বলেন, প্রায় ৫ বছর হলো পারিবারিক ভাবে সামিয়াকে বিয়ে করে হৃদয়। বিয়ের সময় সামিয়ার বাবা ও মামারা মিলে ২৫ ভরি স্বর্ণের গহনা, মোটরসাইকেল, ও তিনলাখ টাকার ফার্নিচার উপঢৌকন হিসাবে দেন।

বিয়ের কিছুদিন পরই কৌশলে সামিয়ার গহনা হাতিয়ে নেন শ্বাশুড়ি জায়েদা পারভিন। মাঝে মধ্যেই এই গহনা নিয়ে শ্বশুর-শ্বাশুড়ি ও স্বামীর সাথে কাটাকাটি হতো সামিয়ার। এসব নিয়ে কথা বললেই সামিয়াকে নির্যাতন করা হতো।

গতকালও এই গহনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর বেলা তিনটার দিকে সামিয়া ফোন করে আমাদের জানায় তাকে মারধর করেছে স্বামী ও শশুর-শ্বাশুরি। বেলা তিনটা ৩৭ মিনিটে সামিয়ার স্বামী আমাদের ফোনে জানায় সামিয়া স্টোক করেছে।

পরে আমরা এনাম মেডিকেলে গিয়া আমরা সামিয়ার মরদেহ দেখতে পাই। স্বর্ণ নিয়ে কথা বলায় আমার ভাগ্নীকে ওরা হত্যা করেছে। আমি হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁশি চাই।

সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, সামিয়াকে হত্যার অভিযোগে তার স্বামী সাদনাম সাকিব হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় সামিয়ার শ্বশুর জাকারিয়া হোসেন ও শ্বাশুড়ি জায়েদা পারভিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ