আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

পেকুয়ায় সাংবাদিকের মা-স্ত্রীকে পিটিয়ে জখম

দেলওয়ার হোসাইন ,পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় জমি বিরোধের জেরে এক সাংবাদিকদের মা ও স্ত্রীকে পিটিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলায় টইটং ইউনিয়নের সোনাইছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পেকুয়ার কর্মরত সাংবাদিক আরমান হোসেনের মা স্ত্রী বুলবুল আক্তার (৪০) ও স্ত্রী শাহরিয়ার ফারবিন এলি (১৯)। আহতরা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত বুলবুল আক্তার বলেন, খরিদা ৮৪ শতক জমি আমার দীর্ঘদিনের ভোগ দখলে রয়েছে। সম্প্রতি ওই জমির প্রতি লোলুপ দৃষ্টি পড়ে ধনিয়াকাটা এলাকার কিছু চিহ্নিত খারাপ প্রকৃতির লোকের।

তারা জমি জবর দখলে নিতে মরিয়া হয়েছে। জমিতে ধানের চারা রোপন করি। মঙ্গলবার সকালে মৃত আব্দুল মতলবলের ছেলে জুবাইরের নেতৃত্বে শহিদুল ইসলাম,ছৈয়দুল আলম,

আবু হানিফ,হুমায়ুন কবিরসহ ১০/১৫ জনের সংঘবদ্ধ দুর্বৃত্তরা জমিতে হানা দেয়। এ সময় তারা রোপিত ধানের চারা উপড়ে ফেলে। বাধা দিলে আমাদের পিটিয়ে রক্তাক্ত জখম করে।
সাংবাদিক আরমান হোসেন বলেন,জমি আমাদের। ভোগ দখলে রয়েছি।

একটি চক্র আমাদের কাছ থেকে চাঁদাদাবী করে। থানায় লিখিত অভিযোগ দেয়া আছে। পরিষদের রায়ও আমাদের অবুকুলে। রোপিত ধানের চারা নষ্ট করে দিয়েছে। পুলিশ পরিদর্শনে এসেছে।

চাঁদা না দেয়ায় বার বার আমাদের হয়রানি করছে।চারা উপড়ে ফেলার সময় বাধা দেয়ায় দুর্বৃত্তরা মা ও স্ত্রীকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে।

প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানায়,দুর্বৃত্তরা মোবাইল ও গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তাজ উদ্দিন বলেন, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ