আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার প্রতিনিধি :

শিল্পাঞ্চল আশুলিয়ায় বাসাবাড়িতে অবৈধভাবে নেয়া প্রায় ৫ শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিসট্রিবিউশন কোম্পানি। এ সময় অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপ ও রাইজার খুলে জব্দ করা হয়।

বুধবার (১০ আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া, দূর্গাপড় পশ্চিম চালা ও জোহরচন্দ্র এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে ৪০-৫০ সদস্যের একটি শ্রমিক দল এ অভিযানে অংশ নেয়।

এছাড়াও অভিযানকালে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান ও উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান রুবেলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় আবু সাদাৎ মোঃ সায়েম বলেন, তিতাসের মেইন লাইন থেকে অবৈধভাবে নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র বিভিন্ন বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে।

নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজকে এই এলাকার প্রায় ২ কিলোমিটার ব্যাপী বিস্তৃত ৫ শতাধিক বাসা বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় অবৈধ সংযোগ নিতে ব্যবহৃত পাইপ ও রাইজার খুলে জব্দ করা হয়েছে।

আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানের সময় কোনো প্রকার অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিপুল সংখ্যক পুলিশ সহ তিতাসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ