আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা  সেলাই মেশিন ও প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি:

“মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” এই প্রতিপাদ্য নিয়ে আজ (৮ আগস্ট) বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর জীবনী ভিত্তিক প্রামাণ্য চিত্র অনলাইনে উপভোগ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার ও পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোঃ মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডাঃ আহম্মদ হোসেন,

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আনোয়ার-উল-হালিম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু সহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,

জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ, নারী প্রতিনিধি এবং বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে ২০জন অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন এবং ২০০ জন অসহায় ও দুঃস্থ নারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ