আজ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

সাভারে “শোকাবহ আগস্ট” শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল 

সাভার প্রতিনিধি :
সাভারে শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা সভা এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রবিবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের  ৭নং ওয়ার্ড পূর্বহাটি এলাকার ঈদগা মাঠে তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
তেঁতুলঝোড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হামিদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর ।
এ সময় আরও হিসেবে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া  ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলতাফ হোসেন বেপারী, তেঁতুলঝোড়া  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,শাহ আলম, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এমদাদুল হক অতুল,
ঢাকা জেলা  উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিন সরকার,
তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন ইমতিয়াজ,  তেঁতুলঝোড়া  ইউনিয়ন যুবলীগ নেতা আবির মাসুম সহ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির  তেতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে দেশের স্বার্থে কাজ করতে হবে। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির জনক বঙ্গবন্ধুর মূল লক্ষ্যে ও আদর্শ।
তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলে তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে। দেশ ও দেশের জনগণের উদ্দেশ্যে তিনি বলেন আমাদের আওয়ামীলীগ সরকার দেশ ও জাতির ভাগ্য উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন।
সারা বিশ্বে বিদ্যুৎ ও জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় অর্থনৈতিক মন্দার প্রভাব কিছুটা আমাদের দেশে পরলেও দ্রুত এর সমাধান হবে বলে আমার বিশ্বাস।
বিএনপি ও জামাত কে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনারা তেল ও বিদ্যুৎ নিয়ে দেশ ও জনগণকে বিভ্রান্ত না করে আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নেন এবং দেশ ও  জনগণের জন্য কাজ করেন।
পরে  ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করে অনুষ্ঠান সমাপ্ত করেন। অনুষ্ঠান শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ