আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় সাঁকো থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু, নিখোঁজ ১

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে সাঁকো থেকে খরস্রোতা খালে পড়ে শিশু শিক্ষার্থী নিশাদের (৬) মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিশাদের সহপাঠী ইয়াছিন (৬) এখনো নিখোঁজ রয়েছে।

বুধবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে উপজেলার জাহানপুর ইউনিয়নের মরকখালী খালের উপর সাঁকো থেকে পড়ে এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিখোঁজ ইয়াছিনকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতায় আছে চরফ্যাশন স্টেশনের ফায়ারসার্ভিস কর্মী ও গ্রামবাসী।

নিহত নিশাদ ওমরাবাজ গ্রামের আবু জাহেরের ছেলে এবং নিখোঁজ ইয়াছিন একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তারা দুইজনই পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুর রহমান জানান, দুই শিক্ষার্থী প্রথম শিফট ছুটির পর বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, শিক্ষার্থীদের খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ি সংলগ্ন খালের উপর নির্মিত সাঁকোর একপ্রান্তে জুতা পাওয়া যায়। জুতার সূত্রধরে খালের মধ্যে শিশুদের অনুসন্ধান শুরু হয়।

খবর দেয়া হয় চরফ্যাশন ফায়ারসার্ভিস স্টেশনে। ফায়ারসার্ভিস স্টেশন অফিসার আসাদুজাম্মান জানান, কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিখোঁজের সম্ভাব্য স্থল মরকখালী খালে অনুসন্ধান শুরু করেন এবং সাঁকোর ৩০ গজের মধ্য থেকে নিশাদের মরদেহ উদ্ধার করে।

এখনো ইয়াছিনের সন্ধান পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত আছে। ঘটনাস্থলে শশীভূষণ থানা পুলিশের একটি টিম অবস্থান নিয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ