আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

উখিয়ায় আবাসিক হোটেল থেকে অজ্ঞাত রোহিঙ্গা তরুণীর লাশ উদ্ধার

সাজন বড়ুয়া সাজু:

কক্সবাজারের উখিয়ার উপজেলায় একটি আবাসিক হোটেল থেকে এক রোহিঙ্গা তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ আগস্ট) সকালে উখিয়া সদর এলাকায় আরাফাত হোটেল নামক আবাসিক হোটেলের ৪র্থ তলার ৩০৪ কক্ষ থেকে কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর মরদেহ ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

খবর পেয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির একটি দল ঘটনাস্থলের প্রাথমিক সুরতহাল শেষ করার পর নিহত তরুণীর মরদেহ উখিয়া থানায় রাখা রয়েছে।

জানা যায় হোটেলের রেজিস্ট্রারে লিপিবদ্ধ তথ্য বিবরণী বলছে, ৩০৪ নং কক্ষটি সোমবার (১ আগস্ট) সন্ধ্যা ৬ টায় ৩০০ টাকার বিনিময়ে ভাড়া নেন নুসরাত জাহান লিজা (২৩) নামে এক তরুণী।

যেখানে তার ঠিকানা- হ্নীলা,টেকনাফ ও পেশা চাকুরী উল্লেখ করা হয়েছে। এছাড়াও বিবরণীতে পিতার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নাম্বার উল্লেখ করা আছে।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, ” মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ভেতর থেকে রুমটি বন্ধ ছিলো, সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে লাশ থানায় রাখা হয়েছে।

এছাড়া নিহত তরুণী সে নাম্বারটি উল্লেখ করে রুম ভাড়া নিয়েছিল সেটি বন্ধ পাওয়া গেছে।
উখিয়া থানার ওসি শেখ মুনীর উল গিয়াস বিষয়টি নিশ্চিত করে বলেন ইতিমধ্যে আমরা নিহত তরণীর পরিচয় শনাক্ত করতে পেরেছি। নিহত তরুণী সে কুতুপালং রেজিঃ ক্যাম্পের ডি ব্লকের গফুরের মেয়ে ইয়াসমিন আক্তার।

তবে কি কারণে এই ঘটনা ঘটলো? সে রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে উল্লেখ করে বিপুল জানান, এব্যাপারে তদন্ত এবং পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ