আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

পাথরঘাটায় সাংবাদিকের বাসায় ল্যাপটপ ও স্বার্ণালংকার চুরি

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি :তাওহিদুল ইসলাম :

বরগুনার পাথরঘাটায় সাংবাদিক, কলামিস্ট ও গবেষক শফিকুল ইসলাম খোকনের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘেেটছে।

শুক্রবার দিবাগত রাত ২ টা থেকে ভোররাত ৫টার মধ্যের কোন এক সময় পাথরঘাটা পৌরশহরের ৮ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা কলেজের পশ্চিম পাশে এঘটনা ঘটে।

এসময় চোরচক্র একটি ল্যাপটপ, হাতের রুলি ১ জোড়া, কানের দুল জোড়া, হাতের অংটি ৪টি এবং নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

শফিকুল ইসলাম খোকন পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা কলেজ রোড় এলাকার মো. সিরাজুল ইসলাম মোল্লার ছেলে ও বাংলানিউজ টোয়েন্টিফোর.কম এর পাথরঘাটা উপজেলা প্রতিনিধি এবং দেশের বিভিন্ন পত্রিকার কলাম লেখক।

শফিকুল ইসলাম খোকন জানান, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে রাত ১২টার দিকে ঘুমিয়ে পরেন। এর পরে সংঘবদ্ধ চোরের দল রাতের কোন এক সময় ঘরের ভেতরের আলমারি,

ওয়ারড্রব, সোকেস থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা, স্বর্ণালংকার, কাপড়-চোপড়সহ মূল্যবান মালামাল নিয়ে গেছে। তার ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। তিনি আরো জানান,

ধারনা করা হচ্ছে সন্ধার সময় দরজা খোলা পেয়ে চোর ঘরের মধ্যে লুকিয়ে ছিল। আমরা সবাই রাতে ঘুমিয়ে পরার পরে চোর চক্র এ কাজ করেছে।

স্থানীয় কাউন্সিলর ও সাংবাদিক খোকনের বড় ভাই রফিকুল ইসলাম কাকন বলেন, আমার ধারনামতে যারা মাদকের সাথে জরিত তারাই এটা করতে পারে বলে আমার ধারনা

তাছাড়া তার ল্যাপটপে বিভিন্ন রকমের তথ্য থাকে একারনেও তার ল্যাপটপটি নিয়ে যেতে পারে। আমরা আইনি ভাবে আগবো, আশা করছি পুলিশ তদন্ত করে দোষীদের চিহ্নিত করবেন।

এঘটনায় পাথরঘাটা থানা উপপরিদর্শক আলী হোসেন, জানান, ঘটনা শোনার পরেই ঘটনাস্থল পরিদর্শ করেছি। এঘটনায় অভিযোগ দিলে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ