আজ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং

বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন :সাজ্জাত হোসেন

  • নিজস্বপ্রতিবেদক

সর্বস্তরের মানুষের আলোচনায় এখন মাদারীপুরের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাজ্জাত হোসেন।

মাদারীপুরের রাজপথে বিভিন্ন জায়গায় শোভা পাচ্ছে ফেষ্টুন আর ব্যানার। সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা যাচ্ছে সাজ্জাত হোসেনের নাম আর ছবি। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মাদারীপুর জেলা শাখা (শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক) সাজ্জাত হোসেন।

জানা যায় , সাজ্জাত হোসেন , মাদারীপুর এলাকার সন্তান , তিনি সাবেক ছাত্র নেতা যে বর্তমান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের একজন মানবিক নেতা।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ অবধি পর্যন্ত সাজ্জাত হোসেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধরে পথ চলছেন । দেশ বিদেশে এই নেতা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জন্য কাজ করে যাচ্ছেন বলে জানা যায় ।

এ বিষয়ে সাজ্জাত হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন , দেশ ও জনগণের পাশে থেকে আগামী দিনে মাদারীপুরের মানুষের সেবা করতে চাই ।

তিনি আরো বলেন , জননেত্রী শেখ হাসিনা আমার আদর্শ। বিশ্বনেত্রী শেখ হাসিনার জয় জয়কার আজ সারা বিশ্বে। জাতির জনকের স্বপ্নের পূর্ণ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নের কাজে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃণমূল থেকে সকল পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব।

অনেকেই আছে যাদের জাতির জনক ও তাঁর রাজনৈতিক জীবন সম্পর্কে তাদের তেমন কোনো ধারণা নেই। বঙ্গবন্ধুকে জানতে হবে। তাঁর আদর্শ পুরো ধারণ করতে হবে। সেই আদর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো মজবুত করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শ পুরো ধারণ ছাড়া আমাদের জন্য বিকল্প কোনো পথ নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার কোন বিকল্প নেই। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি এই উন্নয়নের সাগরে এফফোঁটা জ্বল হতে চাই। তবেই আমার জীবন স্বার্থক হবে।

আমি মাদারীপুর সব দেশ বিদেশ থাকা সকল মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই। সবার দোয়া নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। আর মাদারীপুরের সর্বস্তরের মহান বিজয় দিবসের শুভেচ্ছা রইলো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ