আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বীরগঞ্জ উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রচারণায় এগিয়ে শামীম ফিরোজ

বীরগঞ্জ, দিনাজপুর থেকে আঃ জলিল:

জমে উঠেছে বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল। আগামীকাল ২৬ জুলাই ২০২২ ইং নির্ধারিত কাউন্সিলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের মনোনয়ন উত্তোলন ও জমা দেওয়ার পর থেকেই বদলে গেছে দলীয় এই ভোটের মাঠের চিত্র। নির্বাচনকে ঘিরে সরগরম হয়ে উঠেছে উপজেলার প্রত্যান্ত জনপদ থেকে শুরু করে ব্যস্ততম পৌরশহরের অলিগলি।

চলছে ঘরোয়া বৈঠক, মতবিনিময় ও গণসংযোগ। প্রার্থী ও কর্মী-সমার্থকরা কাউন্সিলরদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন।

দীর্ঘদিন পর বহুল প্রতিক্ষিত বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগের নেতাকর্মী ও প্রার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বিগ্নে তাদের নির্বাচনি প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

ভোটারদের নানা প্রতিশ্রুতি দেওয়ার কোনো কমতি নেই প্রার্থীদের। উন্নয়ন ও সহযোগিতার প্রতিশ্রুতি সহ সাধারণ কাউন্সিলরদের মন জয় করতে চাঁদাবাজি, টেন্ডারবাজি, দূর্নীতি ও

মাদকমুক্ত বীরগঞ্জ গড়ে তোলার প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে কাউন্সিলরদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন প্রার্থী ও তাদের কর্মী- সমর্থকরা। দলীয় বিভিন্ন উন্নয়ন ও সমাজের মানুষের ভাগ্য পরিবর্তনে সদাসর্বদা নিজেকে নিয়োজিত করার প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা।

এ ব্যপারে সাবেক ছাত্রনেতা, সুমিষ্টভাষী, স্মার্ট, সুদর্শন, ক্লিন ইমেজ, পেশাদার রাজনীতিবিদ, সংগ্রামী জননেতা মোঃ শামীম ফিরোজ আলম তার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় ও প্রচার- প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে শামীম ফিরোজ আলম সহ দলীয় নেতাকর্মী, তার সমর্থক ও অধিকাংশ কাউন্সিলরগন দৃঢ় অভিমত করে জানান,আমরা সার্বক্ষণিক মাঠে আছি এবং যতোদিন জীবন থাকবে নেতাকর্মীদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতে ও শতভাগ বিজয়ের লক্ষ্যে বদ্ধপরিকর।

অপর এক প্রশ্নের জবাবে শামীম ফিরোজ আলম বলেন,ভোটারেরা আমাকে ভালোবেসে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হয়ে দিনাজপুর -১(বীরগঞ্জ – কাহারোল) আসনের সংসদ সদস্য ও আসন্ন উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলের প্রধান উপদেষ্টা মনোরঞ্জন শীল গোপাল ও

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উপজেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে দেশ ও জাতির ব্যাপক উন্নয়ন করব এবং ইতিহাস,ঐতিহ্য,উন্নয়নের ধারক বাংলাদেশ আওয়ামী লীগ বীরগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে দলীয়

নেতাকর্মী,সমর্থক ও কাউন্সিলরবৃন্দের তীব্র দাবীর পরিপ্রেক্ষিতেই আমি সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে অংশ নিয়েছি।

নেতাকর্মী সমর্থকরা দিন- রাত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন। তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। নির্বাচিত হলে তিনি বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ঐতিহ্য রক্ষণাবেক্ষণ করে সারাজীবন দলীয় নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রেখে নিজেকে দেশ ও জাতির কাজে নিয়োজিত করার আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে সভাপতি পদে আলহাজ্ব জাকারিয়া জাকা এবং সাধারণ সম্পাদক পদে মনোনয়ন সংগ্রহ ও জমা করেছেন ভারঃ সাধারণ সম্পাদক, সাবেক জেলা পরিষদ সদস্য নুর ইসলাম নুর,

যুগ্ন সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, সাবেক সাধারণ সম্পাদক ও কৃষক লীগের সভাপতি শিবলী সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল খাইর ও যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ সরকার সহ ৫ জন।

এখন বিজয়ী হতে ভোটারদের দ্বারে দ্বারে মতবিনিময় ও ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন সকল প্রার্থীরা। কাউন্সিলরের সংখ্যা ৪৮০ জন বলে নিশ্চিত করে সম্মেলন পরিচালনা কমিটির আহবায়ক খায়রুল ইসলাম চৌধুরী জানান,

আসন্ন উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলকে সফল করার লক্ষে ব্যপক প্রচার প্রচারণার পাশাপাশি বীরগঞ্জ সরকারি কলেজ মাঠে মঞ্চ তৈরি সহ সকল প্রকারের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এম.পি,

প্রধান বক্তা মাননীয় জাতীয় সংসদ সদস্য-৬, দিনাজপুর-১ ও বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল, উদ্বোধক হিসেবে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী উপস্থিত থাকবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ