আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

বানভাসিদের জন্য কয়লা আমদানিকারক গ্রুপের ৫ লক্ষ টাকা অনুদান

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ প্রতিনিধি :

সাম্প্রতিক কালের ভয়াবহ বন্যার ফলে সুনামগঞ্জের মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। অনেকেই কম বেশী ক্ষতিগ্রস্ত হয়েছেন। ক্ষতিগ্রস্তদের সাহায্য সহায়তার জন্য সরকারী বেসরকারী ভাবে প্রচুর ত্রাণ সামগ্রী বিতরণ হয়েছে।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ইতিমধ্যেই ৫ কোটি টাকার অনুদান দিয়েছেন। জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত ক্ষতিগ্রস্ত ৫ হাজার পরিবার কে নগদ ১০ হাজার টাকা করে হস্তান্তর করেন গৃহ নির্মাণ ও সংস্কারের জন্য।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আরও অনুদান আসবে এই খাতে। সুনামগঞ্জ জেলার তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের পক্ষ থেকেও জেলা প্রশাসনের কাছে সুনামগঞ্জের বানভাসিদের জন্য ৫ লক্ষ টাকার অনুদান দিয়েছেন।

রবিবার (১৭ জুলাই) বিকাল ৪ টায় সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনের কাছে ৫ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর করেন তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের পক্ষে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ।

জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন অনুদানের চেক গ্রহণ করে তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি আলহাজ্ব হাজ্বী আলকাছ উদ্দিন খন্দকার সহ সমিতির নেতৃবৃন্দ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ