আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে খুঁজে বের করে সহায়তা প্রদান

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ প্রতিনিধি::

স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের তাহিরপুরে বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার পরও যাদের ঘরবাড়ি মেরামত ও নির্মাণের সহায়তার তালিকাভুক্ত হয়নি এমন ক্ষতিগ্রস্ত

পরিবারকে খুঁজে বের করে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি মেরামতের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির।

তাছাড়াও নিম্ন আয়ের দরিদ্র ও অতিদরিদ্র পরিবারের মাঝে শুকনো খাবার ও শিশুখাদ্য বিতরণ করেন তিনি।

শনিবার (১৬ জুলাই) দিনব্যাপী তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ১,২,৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের প্রতিটি গ্রামে গ্রামে নৌকায় চড়ে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে খুঁজে বের করে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ শুকুর আলী, উপজেলা পি আই ও অফিসের উপ-সহকারী প্রকৌশলী মো: জসিম উদ্দিন,

তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার, আহাম্মদ কবির, শামছুল আলম আখঞ্জী (টিটু), ইউপি সদস্য শাহজাহান খন্দকার, আবুল কালাম প্রমুখ।

এসময় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ রায়হান কবির বলেন, শ্রীপুর উত্তর ইউনিয়নে যে সকল বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার পরও তালিকাভুক্ত হয়নি এমন ২০টি ক্ষতিগ্রস্ত পরিবারকে খুঁজে বের করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

পর্যায়ক্রমে যেসকল ইউনিয়নে এখনো তালিকাভুক্ত হয়নি এরূপ ক্ষতিগ্রস্ত পরিবার খুঁজে বের করে সহায়তা প্রদান করা হবেও বলে জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ