আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

দর্শনা বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুরের সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান দর্শনা বাছিরম নেছা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় এর প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ২দিন ব্যাপি ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করা হয়,টুর্নামেন্টটিতে ২০০১ থেকে ২০২১ পর্যন্ত প্রত্যেকটি ব্যাসের ১টি করে দল অংশগ্রহণের সুযোগ পায়।
১২জুলাই বিদ্যালয়টির খেলার মাঠে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হলে অনুষ্ঠানটিতে উপস্থিত হন সাবেক অধ্যক্ষ আ.ক.ম. আনোয়ারুল আলম দুলাল।
আমন্ত্রিত অতিথি ও প্রধান পৃষ্ঠপোষক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক,(রসিক)এর ১৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি,প্রাক্তন শিক্ষার্থী মেহেদী হাসান বাপ্পি,শহীদ মিয়া,ফয়সাল ফিরোজ বাবু,সাকিউর রহমান সম্রাট সহ অন্যান্যরা।
এসময় উদ্ভোদনী বক্তব্যে আয়োজনটির প্রধান পৃষ্ঠপোষক শাফিউল ইসলাম শাফি বলেন..রংপুরের এই ঐতিহ্যবাহী বিদ্যালয় মাঠে আজকের এই আয়োজন অবশ্যই আগামীতে তোমাদের ঐক্য বদ্ধ হয়ে এগিয়ে চলার অনুপ্রেরণা যোগাতে সহতা করবে,
বর্তমান পরিস্থিতিতে যুবসমাজদের বিভিন্ন অপকর্ম থেকে বাঁচাতে খেলাধুলা এবং সামাজিক কর্মকাণ্ড অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলছে।তাই আমি সকলকে উদার্থ আহ্বান করবো আগামীতে আমরা এই অনুষ্ঠান আরো সমৃদ্ধি,উন্নত ও সকলের উপস্থিতি নিশ্চিত করবো,
এবং আমি এই বিদ্যালয়ের একজন প্রাক্তন শিক্ষার্থী হিসেবে অঙ্গীকার করছি আজ থেকে আমাদের দর্শনা স্পোর্টস একাডেমির যাত্রা শুরু হলো,সেটাকে প্রাতিষ্ঠানিক ভাবে দার করাতে এই অঞ্চলের সকল সংগঠনের নেতৃবৃন্দ দের সাথে নিয়ে আমরা কার্যক্রম শুরু করব ইনশাল্লাহ।
পরে বিদ্যালয়টির সাবেক অধ্যক্ষ আ.ক.ম আনোয়ারুল আলম দুলাল তার নিজ বক্তব্যে টুর্নামেন্টটির আয়োজক,প্রাক্তন সকল শিক্ষার্থী ও আগত দর্শকদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন।।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ