আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নাটোর নলডাঙ্গায় ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে দিনব্যাপী যুব উৎসব অনুষ্ঠিত

ইউসুফ হোসেন, নাটোর:

যুবকরা দিচ্ছে ডাঁক সব আঁধার মুছে যাক,এ-ই স্লোগান কে সামনে রেখে নলডাঙ্গা উপজেলা ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে নলডাঙ্গার ৫০ জন তরুণ যুবকদের নিয়ে যুব উৎসব অনুষ্ঠিত।

২৯ শে জুন বুধবার সকালে নলডাঙ্গা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারের সভাপতিত্বে ও নলডাঙ্গা উপজেলা ছাত্র কল্যাণ সংস্থার সভাপতি রবিউল ইসলামের সঞ্চালনায়,

যুব উৎসবের উদ্বোধন করেন,অনুষ্ঠানের প্রধান অতিথি নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

উদ্বোধন ও সমাপনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলডাঙ্গার সহকারী কমিশনার ভূমি সুমা খাতুন,মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা ফৌজিয়া ফেরদৌস, প্রাণী সম্পদ কর্মকর্তা আহসান হাবীব, যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার আব্দুস শাকের সহ প্রমুখ।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা ছাত্রকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ।

নলডাঙ্গার বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন উদ্যোমী বেকার যুবক, স্বেচ্ছাসেবীদের নিয়ে সারাদিন ব্যাপী সমসাময়িক বিভিন্ন বিষয় ও নলডাঙ্গা কে কিভাবে সামনে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়।

কৃষি, প্রাণী,মৎস্য ও যুব উন্নয়নে বিভিন্ন প্রশিক্ষণ নিয়ে স্বাবলম্বী হওয়ার বিষয়ে আলোকপাত করা হয়। তাছাড়া ও বিভিন্ন ইভেন্টে নলডাঙ্গার অনেক জানা অজানা বিষয়ে আলোকপাত করা হয়।

সারাদিন ব্যাপী প্রোগ্রাম শেষে সবাইকে সার্টিফিকেট প্রদান করা হয়।

সেই সাথে মানবসেবা, পরিবেশ রক্ষায় বিশেষ অবদান, অদম্য ইচ্ছে শক্তি সহ কয়েকটি ক্যাটাগরিতে, ফজলে রাব্বি, মাহফুজুর রহমান, হুমায়ূন রশিদ,

রবিউল ইসলাম করে নলডাঙ্গা ইয়ুথ ভলেন্টিয়ার এওয়ার্ড -২০২২ প্রদান করা হয়,এবং আত্নমানবতায় বিশেষ অবদানের জন্য আকরাম হোসেন ডলারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ