আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শিক্ষক হত্যাকারী জিতুর বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের চাঞ্চল্যকর শিক্ষক উৎপল হত্যাকান্ডের মুল আসামীর বাবা শিক্ষার্থী জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার(২৯ জুন) সকাল ১১ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক। এরআগে ২৮ জুন রাত সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেফতাররকরা হয়। তিনি তার ভাড়াটিয়ার গ্রামের বাড়িতে আত্মগোপণ করেছিল। তাকে আশুলিয়া থানায় আনা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, চিত্রশাইল এলাকার উজ্জ্বলের বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার বাড়িতে আত্মগোপনে ছিলেন উজ্জ্বল।

তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়েছে। ৭ দিনের রিমান্ড চেয়ে আজ তাকে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত জিতু এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন প্রান্তে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে আঘাত করেন তারই এক ছাত্র।

পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। এর পর থেকেই বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ