আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

লালমোহনে পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ

লালমোহন প্রতিনিধিঃ

লালমোহনে পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। লালমোহন পৌরসভা ১০নং ওয়ার্ডে শকুমুদ্দি হাওলাদার বাড়িতে ২১.০৬.২২ তারিখ দুপুর অনুমান ১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শকুমুদ্দি হাওলাদার বাড়ির রিপনের স্ত্রী খতেজা থেকে ব্যবসায়ীক কাজে ১৫ হাজার টাকা নেয় একই বাড়ির আব্বাস। টাকা পরিশোধের তারিখ পেরিয়ে গেলেও দেই দিচ্ছি করে ফুরাতে থাকে।

ঘটনার দিন ১৫ জুন দুপুর অনুমান ১টার দিকে আব্বাসের কাছে খতেজা তার পাওনা টাকা চাইলে আব্বাস তাকে গালিগালাজ করে এবং হুমকি ধামকি দিতে থাকে।

খতেজা তার অশোভন আচরণের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে আব্বাস, শাহিন, তোফায়েল তালুকদার, মনোয়ারা, ফাতেমা ও নাসরিনসহ কয়েকজন মিলে খতেজাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

তার মাথায় কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

তাকে হাসপাতালে একনজর দেখার জন্য কেউ আসেনি। খতেজার স্বামী রিপনকে তারা ভয়ভীতি দেখিয়ে স্ত্রীর বিরুদ্ধে কথা বলতে বাধ্য করে বলে অভিযোগ করেন আহত খতেজা।

এ ঘটনায় অসহায় খতেজা ও তার বাবা স্থানীয় ফয়সালা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। পরে খতেজার বাবা আঃ হাসিম বাদী হয়ে ভোলা কোর্টে মামলা করে।

মামলা নং এমপি ১১৭/২২। খতেজা চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে ২৫ জুন বাড়িতে এলে তাকে মামলা তোলার জন্য হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে হয়রানি করতে থাকে। তাকে সবাই লাঠিসোঁটা নিয়ে ঘেরাও করে রাখে ঘর থেকে বের হলে পূনরায় মারপিট করবে বলে হুমকি দেয়। গালিগালাজ করতে থাকে।

মামলা কেন করলো, মামলা তুলে নিতে বাধ্য করার জন্য তাকে ঘরে ঢুকে মারপিট করে। সে ডাক চিৎকার দিলে লোকজন আসে। তখন তাকে মামলা তুলে না নিলে পরিণাম খারাপ হবে, খুন করবে বলে হুমকি দেয়।

তারা দল বেধে বাড়ির ঘরের সামনে দোকানে বসে থাকে। মহিলা দোকানদারকে ফুসলিয়ে তাদের পক্ষে সাক্ষী দিতে বাধ্য করে। তাকে হাসপাতাল আসতে দেয়নি।

তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা বানোয়াট অভিযোগ করে আব্বাস গংরা। তার স্বামী ভয়তে কোনো কথা বলে না। অসহায় খতেজা আইনগতভাবে ন্যায় বিচার ও নিরাপত্তা দাবি করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ