আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ত্রাণ নিয়ে বানভাসি মানুষের পাশে তাহিরপুর থানা পুলিশ

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বন্যা দুর্গত বানভাসি মানুষের মাঝে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল লতিফ তরফদার এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করছে তাহিরপুর থানা পুলিশ।

শনিবার (২৫ জুন) দিনব্যাপী তাহিরপুর উপজেলার নিম্নাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, লবন ও আলু বিতরন করেন তাহিরপুর থানার এস আই আবু বক্কর সিদ্দিক ও ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ খায়রুল আলম।

এসময় তাহিরপুর থানার পুলিশ সদস্যরা সহ তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার উপস্থিত ছিলেন।

অসহায় বানবাসিদের জন্য তাহিরপুর থানা পুলিশের ত্রান তৎপরতা চলমান থাকবে জানিয়ে তাহিরপুর থানার এস আই আবু বক্কর সিদ্দিক জানান, বন্যায় বিপর্যস্হ তাহিরপুর উপজেলার জনসাধারণের মাঝে সরকারি বেসরকারি উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণের পাশাপাশি থানা পুলিশের পক্ষ থেকেও জরুরি ত্রান তৎপরতা চলমান রয়েছে।

সেবার মানসিকতায় শতভাগ পেশাদারী মনোভাবে অতিতের ন্যায় বর্তমানেও দূর্গত মানুষের পাশে আছে থানা পুলিশ। বন্যাসহ যে কোন দূর্যোগ, দূর্বিপাকে আমরা জনসাধারণের দোরগোড়ায় থাকবো।

ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ খায়রুল আলম বলেন, যে কোন দুর্যোগে সাধারণ মানুষদের পুলিশ বাহিনী সর্বোচ্চ সহযোগিতা করে।

বন্যা দূর্গত তাহিরপুর উপজেলায় পুলিশ বাহিনী সর্বোচ্চ সহযোগিতা করেছে এবং করে যাচ্ছে। এই বন্যায় পুলিশ বাহিনীর সদস্যরা বানভাসি মানুষকে উদ্ধার, খাদ্য ও ত্রাণ বিতরণ সহ সকল ধরনের সহযোগিতা করেছে, যা সর্বমহলে প্রশংসনীয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ