আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী বিতরণ

সাভার প্রতিনিধি :

সাভারে গরীব অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।২৫শে জুন রবিবার সকালে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার পক্ষে যুবলীগের উদ্যোগে রানা প্লাজার সামনে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় ৬০ জনকে সেলাই মেশিন ও প্রায় এক সহস্রধীক গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল।

সভাপতিত্ব করেন ঢাকা জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিষয় সম্পাদক আবু আহম্মেদ তৌফিক প্রবাল।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে।

আজ বাংলার মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন রাষ্ট্র নায়ক শেখ হাসিনা।এতে আবারো প্রমাণ হলো কোন অপশক্তি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রাজু দেওয়ান,যুবলীগ নেতা আহমেদ ফয়সাল নাইম তূর্য্য,পৌর যুবলীগ নেতা কবির হোসেনসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলা,থানা, ও পৌর যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ